সন্তানের সামনে বাসের ভেতর নারীকে যৌন হয়রানি

0
249

নারায়ণগঞ্জে বন্ধু পরিবহনে এক নারী যৌন হয়রানির শিকার হয়েছেন। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছড়িয়ে পরেছে নারায়ণগঞ্জের ভিবিন্ন ফেসবুক গ্রুপে।

ভিডিওতে দেখা যায় নারীর পিছনের সিটে বসে পেছন থেকে শরীরেের স্পর্শকাতর স্থানে হাত দিচ্ছে। নারীর বাম পাশে আরেকজন মহিলা বসা ছিল। ডান পাসের সিটে বসা সন্তানের হাত ধরে ছিল ঐ নারী।

পেছনের সিটে বসা দু’জনের মধ্যে একজন বার বার পেছন থেকে নারীর শরীরে হাত দিচ্ছিল। তখন মেয়েটি ভয়ে প্রতিবাদ করতে না পেরে স্ট্যান্ডে নেমে যায়। নেমে গেলে ঐ যুবক তাঁর নেমে যাওয়া এবং পথের দিকে অনেকক্ষণ যাবত চেয়ে থাকেন।

ঘটনাটি পাশের সিটে বসা একজন ভিডিও করে নারায়ণগঞ্জের ফেসবুক গ্রুপে শেয়ার করার সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

এ ঘটনার ভিডিওটি ফেসবুকে শেয়ার হচ্ছে। আর এতে নানা মন্তব্য করছেন ফেসবুক ইউজাররা।এর বিচার দাবি করে গণপরিবহনে নারীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানায় ইউজাররা।

এক ফেসবুক ইউজার ভিডিওটি সেয়ার করে লিখেছেন, নারায়ণগঞ্জ চাষাড়া থেকে চিটাগাং রোড যাওয়ার সময় বন্ধু পরিবহনে নারীকে যৌন হয়রানির শিকার হয়েছে। আজ এদের জন্য পুরুষ জাতিকে গালিদেয় দেয়। আজ অন্য কেউ করছে কাল আমার মা বোনকে করতে পারে, আপনার মা বোনকে করতে পারে। তাই এর বিচার চাই। তাকে আইনের আওতায় আনা হোক।