হবু বরের সঙ্গে সেলফি ‍তুলতে গিয়ে কুয়ায় পড়ে তরুণীর মৃত্যু

বিয়ের দিন তারিখ ঠিক। হবু বরের সঙ্গে আংটি বদল হয়েছে। এমন খুশিতে আত্মহারা হয়ে হবু বরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কুয়ায় পড়ে যান দুজনই। ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ের পাট্টাবিরামের গান্ধীনগরে।

পুলিশের বরাত দিয়ে কলকাতার সংবাদ মাধ্যম এই সময় জানিয়েছে, হবু বর অল্পের জন্য বেঁচে গেলেও মৃত্যু হয়েছে যুবতীর।

পুলিশ জানিয়েছে, যুবতীটির নাম টি মার্সি স্টেফি এবং তার হবু বরের নাম ডি আপ্পু। আগামী বছর জানুয়ারিতেই বিয়ে হওয়ার কথা ছিল তাদের।

রোববার নিজের বাইক নিয়ে হবু স্ত্রী মার্সির বাড়িতে তাকে আনতে গিয়েছিলেন ডি আপ্পু। তারপরে বেশ কিছুক্ষণ মোটরসাইকেলে দুজনে মিলে ঘুরছিলেন। দুপুর ৩টা নাগাদ ভান্দালুরে একটি একটি বাগানবাড়িতে ঢোকেন তারা। সেখানে হুট করেই মার্সির নজরে আসে একটি কুয়া। কুয়া দেখে আবেগ ‍নিয়ন্ত্রণ করতে না পেরে সেখানেই সেলফি তোলার জন্য হবু বরকে অনুরোধ করেন মার্সি। মোটরসাইকেল থামিয়ে ডি আপ্পু সেলফি তুলতে এগিয়ে এলেই ঘটে এই বিপত্তি।

পুলিশ জানায়, প্রথমে মার্সিই পড়ে যান ওই কুয়ার ভেতর। আর তাকে বাঁচাতে আপ্পুও লাফ দেন কুয়াতে। সেখানে নামতেই সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন আপ্পু এবং মার্সি দুজনেই। তাদের চিৎকারের আওয়াজ শুনে এক কৃষকও ঘটনাস্থলে এসে ঝাঁপ দেন কুয়ার ভেতরে। কিন্তু তিনি শত চেষ্টা করেও বাঁচাতে পারেননি মার্সিকে।

উদ্ধারকারী দল এসে তিনজনকেই কুয়া থেকে তোলে। হাসপাতালে নিয়ে যেতে যেতেই মৃত্যু হয় মার্সির। আর তার হবু বর আপ্পু হাসপাতালে মৃত্যুর মুখোমুখি।