Sunday , 20 May 2018

বেঙ্গালুরুর বিপক্ষে হেরে বাদ দিল্লি

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে হেরে আইপিএল থেকে ছিটকে গেল দিল্লি ডেয়ারডেলিভস। অন্যদিকে দিল্লির বিপক্ষে ৫ উইকেটের জয়ে প্লে অফের আশা টিকিয়ে রাখল বেঙ্গালুরু।







শনিবার দিল্লির ফিরোজ শাহ কোটলায় আগে ব্যাটিং করে দিল্লি ৪ উইকেটে তুলে ১৮১ রান। জবাবে ৫ উইকেট হারিয়ে ৬ বল আগেই লক্ষ্যে পৌঁছে যায় বিরাট কোহলির বেঙ্গালুরু।







বেঙ্গালুরুর জয়ের নায়ক এবি ডি ভিলিয়ার্স। ৩৭ বলে ৭২ রান করেন প্রোটিয়া হার্ডহিটার। ৪ চার ও ৬ ছক্কায় মাতিয়ে রাখেন স্টেডিয়াম। তাকে সঙ্গ দেন বিরাট কোহলি। ভারতীয় এ ব্যাটসম্যান ৪০ বলে ৭ চার ও ৩ ছক্কায় করেন ৭০ রান। দুজনের ১১৮ রানের জুটিতে বেঙ্গালুরু সহজেই জয়ের ভিত পায়। শেষ দিকে মানদ্বীপ সিং ১৩, সরফরাজ খান ১১ রান করে দলের জয়ে ভূমিকা রাখেন। দিল্লি হয়ে বল হাতে ২ উইকেট নেন ট্রেন্ট বোল্ট।







এর আগে রিশভ পান্ত ও অভিষেক শর্মার ঝোড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ পায় দিল্লি। পান্ত ৩৪ বলে খেলেন ৬১ রানের ইনিংস। অভিষেক শর্মা ১৯ বলে করেন ৪৬ রান। আগের ম্যাচে সেঞ্চুরি পাওয়া পান্ত এদিনও ছিলেন বিধ্বংসী। ৫ চার ও ৪ ছক্কায় সাজান ৬১ রানের ইনিংসটি। ছয়ে ব্যাটিং করা অভিষেক ৩টি চার ও ৪টি ছক্কা হাঁকান।







বল হাতে বেঙ্গালুরুর হয়ে ২টি উইকেট নেন জুজুবেন্দ্র চাহাল। ১টি করে উইকেট নেন মঈন আলী ও মোহাম্মদ সিরাজ।







১১ ম্যাচে এটি বেঙ্গালুরুর চতুর্থ জয়। ৭টি ম্যাচ হেরেছে তারা। ৮ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে। অন্যদিকে দিল্লির ১২ ম্যাচে এটি নবম পরাজয়। মাত্র ৩টি ম্যাচ জিতেছে তারা।