Sunday , 20 May 2018

রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন নেইমার ?

নেইমার অনেক দিন থেকেই দল পরিবর্তন করছেন। এমন খবরে চাউর পুরা ফুটবল বিশ্ব। এবার গোল ডট কম জানালো নেইমার পিএসজি ছেড়ে ক্রিশ্চিয়ানো রোনালদর পাশের রিয়াল মাদ্রিদে যাচ্ছেন তিনি। বছরের প্রায় শুরুতেই নেইমার পায়ের আঘাতের কারণে পিএসজি ছেড়ে অনেক দিন মাঠের বাইরে। এর মাঝেই চলে গেলেন প্যারিস ছেড়ে নিজের দেশ ব্রাজিলে অস্ত্রপাচারের জন্য। সফল অস্ত্রপাচার ও পূর্নবাস্ন প্রক্রিইয়া শেষে এখন তিনি আবার প্যারিসে ফিরে এসেছেন।













গল ডড কমের বরাত দিয়ে জানা যায় প্যারিস সেন্ট জার্মেইর তারকা নেইমার রিয়াল মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোর পাশেই খেলতে চান। তবে এই ব্যাপারে নেইমারের এখনো কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর আগেও নেইমার মেসির সাথে এক সাথে টুইটারে ছবি পোষ্ট করে জানান দিয়ে ছিলেন নতুন কিছু হতে চলেছে। তবে জানা গেছে রিয়াল মাদ্রিদ নেইমার কে দলে নেওয়ার জন্য প্রচর অর্থ খরচ করতে প্রস্তণত আছে।







বার্সা ছেড়ে নেইমার পিএসজিতে যোগ দেন । এবার অনেক দিন থেকেই গুজব শুরু হয়েছে নেইমার পিএসজি ছাড়ছেণ। তবে এখন দেখার পালা এই ব্রাজিলিয়ান তারকা কোন দলে তার ডেরা ভিড়ান।তবে নেইমার এখন ২০১৮ রাশিয়া বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। খুব শ্রিগ্রই তিনি মাঠে নাম্বেন বলে ধারনা করা হচ্ছে।