Sunday , 20 May 2018

আইপিএলের ভরা মঞ্চে ধাওয়ানকে গালি দিলেন..

ফিরে এল হরভজন সিংহ বনাম শ্রীসন্থ দ্বৈরথের তিক্ত স্মৃতি। তাও আবার আইপিএলের ভরা মঞ্চে। শিখর ধাওয়ানকে গালিগালাজ করে এবার শিরোনামে অঙ্কিত রাজপুতের মতো উঠতি তারকা পেসার। যা নিয়ে আইপিএল ফের সরগরম।







সানরাইজার্স বনাম কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচেই যত কাণ্ড। কিংস ইলেভেন এমনিতে চলতি টুর্নামেন্টে দুর্ধর্ষ খেলছে। সৌজন্যে ক্রিস হেনরি গেইল। তবে গেইল রান না পেতেই সানরাইজার্সের কাছে ১৩ রানে হেরে বসে প্রীতি জিন্তার দল। তবে হার-জিত নয়, সেই ম্যাচেই নজরে তরুণ পেসার অঙ্কিত রাজপুত।







কেকেআর-এর প্রাক্তন এই তারকা বল হাতে বিধ্বংসী মেজাজে একাই সানরাইজার্স ব্যাটিংয়ে কাঁপুনি ধরিয়েছিলেন। সেই ম্যাচে চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৪ রান খরচ করে তুলে নিয়েছিলেন পাঁচজনকে। কেন উইলিয়ামসন, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহাদের মতো তারকারাও তার শিকার।







প্রথম ওভারেই কেন উইলিয়ামসনকে ফেরানোর পর দ্বিতীয় ওভারেই রাজপুতের পেস ও বাউন্স সামলাতে না পেরে আউট হয়ে যান ধাওয়ান। বাইশ গজে নায়ক তিনিই। তবে ম্যাচের পরে অবশ্য ‘ভিলেন’ রাজপুতই। কারণ মাঠেই সিনিয়র ক্রিকেটারকে অশ্রাব্য গালি করার অভিযোগ উঠল তার বিরুদ্ধে।







জাতীয় দলের তারকা ওপেনারকে আউট করার পরেই গালিগালাজ করেন রাজপুত। বিশ্বক্রিকেটের অন্যতম সেরা ব্যাটিং নক্ষত্রকে আউট করার পরে উচ্ছ্বসিত হওয়া ভীষণই স্বাভাবিক। তবে গালিগালাজ করা মোটেই সমর্থনযোগ্য নয়। ম্যাচে নায়ক হলেও ‘অঙ্কিত’ তাই নিমেষে ‘ভিলেন’ বনে যান।







সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নিশানায় উঠে আসেন প্রাক্তন কেকেআর পেসার। অনেকেই বলতে থাকেন, ‘‘দুরন্ত বোলিং করেছেন অঙ্কিত সন্দেহ নেই। তবে সিনিয়র ক্রিকেটারকে গালিগালাজ করা মোটেও সেলিব্রেট করার ধরণ হতে পারে না।’’