উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিন : সাকিব

0
116

আগামী ৩০ ডিসেম্বর সকাল থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব বলেন, ৩০ ডিসেম্বর অবশ্যই উন্নয়নের পক্ষে সকাল থেকে সবাই নৌকায় ভোট দেবেন। আমি নিশ্চিত, সারা দেশের মানুষই এমন কাজ করবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

সোমবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ‘হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ’ (#IamBangladesh) প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন সাকিব।

নৌকার সমর্থক দেশের সব জায়গায় আছে উল্লেখ করে সাকিব আল হাসান বলেন, গতকাল যখন আমরা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়লাভ করেছি তখন গ্যালারিতে ৬ থেকে ৭ হাজার দর্শক নৌকা, নৌকা স্লোগান দিয়েছে। আমি নিশ্চিত দেশের সব মানুষ এ কথাই বলে। নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখবেন।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে এ হ্যাশট্যাগের মূল উদ্দেশ্য: তারুণ্যের প্রথম ভোট উন্নয়নের স্বার্থে হোক, শান্তির পক্ষে হোক।

বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, ঢাকা চেম্বারের সভাপতি আবুল কাশেম খান, মেট্রোপলিটন চেম্বারের সভাপতি নিহাদ কবির, বিজিএমইএ সভাপতি মো. সিদ্দিকুর রহমান, চিত্রনায়ক ফেরদৌস, সাংবাদিক নেতা সৈয়দ ইশতিয়াক রেজাসহ সাংস্কৃতিক, অর্থনীতিবিদ, সুশীল সমাজ, চিকিৎসক ও তরুণ প্রজন্মের প্রতিনিধিরা।