সেঞ্চুরিতে ফেরা তামিমের ওপেনিং সঙ্গী হবেন কে, বললেন নান্নু

0
18

টেস্টে সফরকারীদের হোয়াইটওয়াশের পর এবার ৯ই ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজটিতে তামিমের সঙ্গী কে হবেন সেটি এখনও ঠিক করেনি টিম ম্যানেজমেন্ট।
বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন শুক্রবার টাইগারদের প্রস্তুতি শেষেই এই বিষয়টি চূড়ান্ত করা হবে।

তামিমের ওপেনিং সঙ্গী প্রসঙ্গে বিকেএসপিতে সাংবাদিকদের তিনি বলেছেন, ‘এই (তামিমের সঙ্গী) বিষয়ে আলোচনা হচ্ছে। এখনও ঠিক করা হয়নি তামিমের সাথে কে ওপেন করবে। এটা আগামীকাল ঠিক করা হবে প্রস্তুতির দিন।’

বর্তমানে ব্যাট হাতে ভালো ফর্মে আছেন ওপেনার সৌম্য সরকার এবং ইমরুল কায়েসও। ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও শতক হাঁকিয়েছেন সৌম্য।

অপরদিকে জিম্বাবুয়ের বিপক্ষে গত ওয়ানডে সিরিজে দুটি শতক হাঁকিয়েছিলেন ইমরুল। এই কারণে দলে জায়গা পাওয়া নিয়ে বেশ প্রতিযোগিতার মধ্যে আছেন সৌম্য-ইমরুল।

আর এই প্রতিযোগিতাকে ইতিবাচক হিসেবেই দেখছেন নান্নু। তাঁর মতে ক্রিকেটারদের মধ্যে প্রতিযোগিতা থাকলে দলও ভালো অবস্থানে থাকতে পারবে।

প্রধান নির্বাচকের ভাষায়, ‘এটি দলের জন্য অনেক ভালো একটি সাইন। ব্যাকআপ ক্রিকেটাররাও যথেষ্ট ভালো অবস্থানে আছে। আর একটি প্রতিযোগিতার মধ্যে থাকলে দল সবসময় একটি ভালো অবস্থানে থাকে। অবশ্যই আমি মনে করি যে একটি প্রতিযোগিতা থাকা ভালো। আর যখন যাকে দরকার হবে তখনই খেলানো হবে।’