রাশিয়া বিশ্বকাপে কে এই সুন্দরী তরুণী? পরিচয় জানলে চম…কে যাবেন

0
65

বিশ্বকাপে কে এই সুন্দরী- বাদামী চুলের এই সুন্দরীর প্রথম দেখা মেলে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে। নিজ দেশ রাশিয়ার হয়ে মাঠ মাতাচ্ছিলেন তিনি।

অনেকেই এই লাস্যময়ী ললনাকে আখ্যা দিয়েছেন বিশ্বকাপের সবচেয়ে আবেদনময়ী ভক্ত হিসেবে। তবে পরে জানা গেল তিনি আসলে একজন পর্ন তারকা। অভিনয় করেছেন একাধিক রাশিয়ান প্রাপ্তবয়স্কদের ছবিতে। নামও জানা গেছে তার।







দ্য সানের খবরে বলা হয়, উদ্বোধনী ম্যাচে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে স্বাগতিক দেশের পতাকা হাতে দেখা যায় নাতালিকে। ম্যাচ চলাকালে বারবার তার দিকে যাচ্ছিল ক্যামেরা। ফলে দ্রুতই খ্যাতি পান তিনি। ফলে তার আসল পরিচয় খুঁজে বের করতে দেরি হয়নি অন্যদের।

রাশিয়া বিশ্বকাপে কে এই সুন্দরী তরুণী? পরিচয় জানলে চম…কে যাবেন







মঙ্গলবার রাতে মিশরের সঙ্গে রাশিয়ার খেলার শুরুর আগেই অনলাইন গোয়েন্দারা বের করে ফেললেন তার সমস্ত কিছু। তবে কাজটা বেশ কঠিন ছিল না। তার অজস্র ছবির কয়েকটি জুম করেই পাওয়া গেছে তার ফ্যান আইডি। সেখান থেকে জানা গেল তার নাম।







এরপর জানা যায় নাতালি নেমচিনোভা নামে এই নারী নাটালি আন্দ্রিভা, দেলিলাহ জি, ড্যানিসা, আমান্দা, আস্যা ও আনাবেল ছদ্মনামে অসংখ্য পর্ন ছবিতে অভিনয় করেছেন। ২০১৬ সালে নীল ছবির জগতে পা রাখার পর ফটোস্যুট, প্রাপ্তবয়স্কদের চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।







এমনকি বহু প্রতিযোগীকে হারিয়ে তিনি ২০০৭ সালে মিস মস্কো খেতাবও জিতেছিলেন। তবে নাতালি কোনো মৌসুমি ফুটবল ভক্ত নন। ২০১৬ সালে ফ্রান্সে ইউরো চলাকালেও রাশিয়ার পক্ষে গ্যালারী মাতিয়েছিলেন তিনি।