খুলনায় ম্যাচের দ্বিতীয় দিনে আশরাফুলদের জন্য যে দুঃসংবাদ

0
123

বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) আয়োজিত বিশেষ চার দিনের ম্যাচের দ্বিতীয় দিনে এখনও মাঠে বল গড়ায়নি। বাজে আউটফিল্ডের কারণে খুলনায় বিসিবি সবুজ দল ও বিসিবি লাল দলের মধ্যকার প্রথম দিন দুই সেশনের বেশী খেলা হয়নি।

তবে আবু নাসের স্টেডিয়ামের গ্রাউন্ডসম্যানরা জানিয়েছিলেন বৃহস্পতিবার সকাল থেকেই খেলা শুরু করা যাবে। তবে গ্রাউন্ডসম্যানরা মাঠ তৈরি করতে পারেন নি। দুপুর একটা পর্যন্ত খেলা শুরু করা যায়নি। সকাল থেকে আম্পায়ার, কোচ কয়েক দফা মাঠ পরিদর্শন করে খেলা শুরু করার ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেননি। পরে দুপুর একটায় আম্পায়ররা সিদ্ধান্ত নেন একটা ত্রিশ মিনিটে খেলা শুরু হবে।

এদিকে বাজে আউটফিল্ডের কারণে খেলা বন্ধ হয়ে যাওয়ায় সমলাচোনায় পড়েছে ভেন্যু কর্তপক্ষ। ভেন্যু ম্যানেজার আব্দুস সাত্তার কচি এ ব্যাপারে কিছু বলতে চাননি। তবে সহকারি কিউরেটর নাজমুল ইসলাম জানিয়েছেন, খেলা শুরু করার জোর প্রচেস্টা করছি।

জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটার, এইচপি টিমের বাছাই করা ক্রিকেটার ও ‘এ’ দলের সমন্বয়ে দু’টি দল গঠন করে খুলনায় এ প্রস্তুতি ম্যাচের আয়োজন করে বিসিবি। এ ম্যাচের মধ্যে দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর বিসিবির কোন দলে সুযোগ পেয়েছেন আশরাফুল। তবে এখনও পর্যন্ত ব্যাটিংয়ে নামা হয়নি তার।

এর আগে বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় শুরু হওয়া এই ম্যাচটিতে দিনের প্রথম দুই সেশন শেষে ৫৯ ওভারে ৬ উ‌ইকেটের বিনিময়ে ১৭৭ রান সংগ্রহ করে বিসিবি সবুজ দল।এদিন ভালো করেছেন কেবল ইমরুল কায়েস।দিনের একমাত্র অর্ধশতক এসেছে তার ব্যাট থেকে।