Sunday , 20 May 2018

এদের সাহস আসলেই প্রশংসা করার মত, দেখুন অবাক হবেন (দেখুন ভিডিওতে)

এদের সাহস আসলেই প্রশংসা করার মত, দেখুন অবাক হবেন (দেখুন ভিডিওতে)













আরো পড়ুন…

রোহিতের ওপেনিং এ নামা নিয়ে টুইটারে ঝড়

এবারের আইপিএলটা বেশ খারাপেই যাচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য। তাদের হাতে আছে ৪টি ম্যাচ। ৪টি মযাচের মধ্যে ৪তি জইততে হবে রোহিতদের। তবে এবারের আইপিএলে সবচেয়ে দৃষ্টিগোচর বিষয় যেতি সেতি হচ্ছে রোহিতের ব্যাটিং অর্ডার নিয়ে।













গোটা দুনিয়া জানে গত এক দশক যাবত ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ওপেনার রোহিত। শক্তিশালী ভারতের ব্যাটিং অর্ডারে ওপেনিং করেন মুম্বাই অধিনায়ক। হঠাৎ কি হয়েছে যে রোহিত ৪-৫ নাম্বারে ব্যাটিং করেন?

রোহিতের জবাব সূর্যকুমার যাদবকে সুযোগ দিতেই তার নিচের দিকে ব্যাটিং করা। প্রশ্ন হচ্ছে তবে তিনে কেন নয় রোহিত? দলের সময়টা খারাপ যাচ্ছে। আসরে মুম্বাইয়ের তিনটি ম্যাচ জয়েই সবচেয়ে বড় অবদান রোহিতের দুইটিতে হয়েছেন ম্যাচ সেরা।

টুইটারে রোহিতের তিনে ব্যাটিং নিয়ে রীতিমতো ঝড় তুলছেন মুম্বাই সমর্থকরা। গত ডিসেম্বরে ইন্দোরে শ্রীলঙ্কার বিপক্ষে তিন নাম্বারে নেমে সেঞ্চুরি করেছেন রোহিত। রোহিতের ব্যাটিং স্টাইলটা এমন যে উইকেটে এসে সেট হতে একটু সময় নেয় তার পর ধীরে ধীরে আক্রমণাত্মক কেরেত শুরু করে। কিন্তু সে যদি ৪-৫ নাম্বারে উইকেটে আসে তাহলে সেট হওয়ার সময় পায় না। যার কারনে প্রত্যেকটা ম্যাচেই ব্যাট হাতে হিটম্যান রোহিতকে দেখা যায় না। শেষ দিকে মুম্বাই টিমে দুই পান্ডিয়া ও পোলার্ডের মতো হিটার ব্যাটসম্যানরা রয়েছে।

সূর্যকৃমার যাদব ও ইশান কিষাণ উপরে ব্যাটিং করলে তারা নিরাপদে ব্যাটিং করে। কারণ আউট হলেও সমস্যা নেই উপরে বড় ভাই রোহিত আছে। তাদেরকে নির্ভার রাখতেই রোহিতের এই নীতি। কিন্তু প্রশ্ন হচ্ছে দল তো হারছে, তবু কেন রোহিত এই নীতি থেকে সড়ছেন না।এ ব্যাপারে কিছুই জানায়নি ভারতের হিটম্যান।







হিট্ম্যানের নিরব থাকাতেই প্রশ্ন তুলছেন তার সমর্থকরা। সবাইয়ের একটাই চাওয়া রোহিত যেন ফিরে আসেন আবার ওপেনিং ঝুটিতে।