Thursday , 24 May 2018

পোষা কুকুরের সঙ্গে আপত্তিকর সম্পর্ক, ফেঁসে গেলেন দম্পতি!

দিনের পর দিন চলতো বাড়ির পোষা কুকুরের ওপর অমানবিক অত্যাচার। অনলাইনে অশ্লীল ভিডিও দেখে পোষ্য কুকুরটির সঙ্গে নারকীয় যৌন ক্রীড়ায় লিপ্ত হতেন যুক্তরাষ্ট্রের এক দম্পতি।













শেষে পুলিশের হাতে ধরা পড়ে এখন কারাগারে দিন কাটাতে হচ্ছে তাদের।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের আউরোরায় কয়েকদিন আগে একটি পেট্রোল পাম্পে জেনেটি এলিন সোলানে নামে এক নারীর সঙ্গে আলাপ হয় এক নারী পুলিশ কর্মীর। এর পরেই দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

সেখানেই সোলানো ওই পুলিশকর্মীকে জানান, কয়েকদিন আগেই তার প্রেমিক ফ্রেডারিক ব্লু মাঞ্জারেসের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। বিচ্ছেদের কারণ জানতে গিয়ে অবাক হয়ে যান ওই পুলিশকর্মী।

ওই নারী জানান, ফ্রেডারিক নাকি জোর করে তার পোষা কুকুরকে যৌন নিগ্রহ করতেন। পাশাপাশি তাকেও সেই কুকাজে লিপ্ত করতেন। যৌন সম্পর্কের সময় দু’জনে প্রায়দিনই কুকুরটির সঙ্গে এমন কাজ করতেন।













কিন্তু কয়েকদিন আগে ওই নারী ভাবতে শুরু করেন যে, তার থেকে কুকুরটিকে বেশি ভালোবাসেন ফ্রেডারিক। তা নিয়ে মাঝেমধ্যে ঝগড়া চলতো দু’জনের। তার পরেই ফ্রেডারিকের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন ওই নারী।

এ ধরনের কথা শোনার পরেই কার্যত অবাক হয়ে যান পুলিশকর্মী। তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে বিষয়টি জানান। তার পরেই ব্যবস্থা নেয় পুলিশ। ওই নারী ও তার সাবেক প্রেমিককে আটক করেছে পুলিশ।