প্রেমের কারণে সৌরভকে অপহরণ, দাবি পরিবারের

0
124

শিল্পপতির মেয়ের সাথে প্রেমের সম্পর্কের জেরে চট্টগ্রামে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছে নিখোঁজ ইফতেখার আলম সৌরভের পরিবার। গত ৯জুন তাকে অপহরণ করা হলেও এখনও পর্যন্ত তার কোন হদিস পায়নি আইনশৃঙ্খলা বাহিনী।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, ৯ জুন সন্ধ্যা সাতটায় নগরীর নাসিরাবাদ এলাকার আফমি প্লাজার সামনে একটি ফাইল নিয়ে অপেক্ষা করছিল ইফতেখার আলম সৌরভ। শেষ বারের মতো সন্ধ্যা ৭টা ৪ মিনিটে অজ্ঞাতানামা এক ব্যক্তির সাথে কথা বলতে বলতে হেঁটে যেতে দেখা যায় তাকে।

এরপর ঠিক সাড়ে সাতটায় একটি কালো গাড়ি সৌরভকে নিয়ে ওই এলাকা ত্যাগ করে। এরপর থেকে এখনও পর্যন্ত সৌরভের আর কোনো হদিস পাত্তয়া যায়নি।

ঘটনার পরের দিন এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ভাগ্নেকে ফিরিয়ে দেয়ার জন্য আহবান জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজীম আহমেদ সোহেল তাজ।

এ ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে নগরীর পাচলাইশ থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেছেন। এ ছাড়া আগে’ও বেশ ক’বার আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর নামে তাকে তুলে নেয়া হয়েছিল অভিযোগ করেছে সৌরভের পরিবার। এদিকে, সৌরভকে উদ্ধারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সৌরভের বাবা ইদ্রিস আলম বলেন, তাদের সঙ্গে দেখার হবার পর থেকেই আমার ছেলের মোবাইল বন্ধ। এ যাবত পর্যন্ত খুঁজে পাইনি।

পাচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, অনেক গুরুত্বের সঙ্গে আমরা এটা তদন্ত করছি। সুনির্দিষ্টভাবে কোনো ঠিকানা আমরা বের করতে পারি নি।

সৌরভের স্বজনরা জানান, কয়েক বছর আগে চট্টগ্রামের এক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে সৌরভের প্রথমে ফোনে পরিচয় হয়।

পরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। প্রেমের বিষয়টি মেনে নেয়নি মেয়েটির পরিবার। এরপর পরিবারের পক্ষ থেকে মেয়েটির অন্যত্র বিয়ে দেত্তয়া হয়। কিন্তু বিয়ের পর মেয়েটির সাথে সৌরভের যোগাযোগ রয়েছে বলে দাবি করে ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয়া হতো।

এরই অংশ হিসেবে ৯ জুন চাকরি দেয়ার নাম করে সৌরভকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।