মাকে দেখতে গিয়ে স্ট্রোক করলেন ইসমাইল চৌধুরী সম্রাট

মাকে দেখতে গিয়ে- যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি রাজধানীর একটি (স্কয়ার) হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।







তার অসুস্থ মাতাকে স্কয়ার হাসপাতালে দেখতে গিয়ে গতকাল বুধবার (২০ জুন) রাত আটটার দিকে নিজেই অসুস্থ হয়ে পড়েন। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মতিঝিলের কাউন্সিলর মমিনুল হক সাঈদ জানিয়েছেন, ‘গতকাল বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখতে এসে হটাৎ স্টোক করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ভাই। এরপর তাকে ডা. তৌহিদুজ্জামানের তত্ত্বাবাধয়নে সিসিইউতে চিকিৎসা চলছে। বিকাল ৫টা আগে তার শারীরিক অবস্থা সর্ম্পকে ভাল কিছু বলা যাচ্ছে না বলে ডাক্তার আমাদেরকে জানিয়েছেন।’







সম্রাটের অসুস্থতার খবর পেয়ে সকালে হাসপাতালে দেখতে যান যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।







ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান জানিয়েছেন, সংগঠনের সভাপতি সম্রাট ও তার মায়ের দ্রুত সুস্থতার জন্য আজ বৃহস্পতিবার বাদ আসর এবং আগামীকাল শুক্রবার বাদ জুম্মা যুবলীগের নেতাকর্মীদের দোয়ার আয়োজন করতে বলা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে ইসমাইল চৌধুরী সম্রাট এবং তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।