Sunday , 20 May 2018

এবার নরসিংদীতে ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে গুলি করে হত্যা

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সিরাজুল হককে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।







আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার আলীনগর আড়াকান্দা নামক স্থানে এই ঘটনা ঘটে। রায়পুরা উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সিরাজুল হক ছয়বার ইউপি চেয়ারম্যান ছিলেন।







জানা যায়, বৃহস্পতিবার উপজেলার সায়দাবাদ ফেরিঘাট থেকে ভাড়া মোটরসাইকেলযোগে নিজ এলাকা বাঁশগাড়ী যাওয়ার পথে আড়াকান্দা এলাকায় দুর্বৃত্তরা তাকে প্রথমে গুলি করে পরে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে রাখে। পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তৃব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সময় পথে মারা যান।







রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বাঁশগাড়ি ইউনিয়নে আধিপত্য নিয়ে আগে থেকেই দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। প্রাথমিকভাবে এই ঘটনার জের ধরেই হামলা হতে পারে বলে আমরা ধারণা করছি। পুলিশ সরেজমিনে পরিদর্শন করে ঘটনার তদন্ত শুরু করেছে।







এর আগে সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।