ভালবাসা দিবসেই মর্মান্তিক ঘটনাঃ এক ছেলেকে ভালোবেসে দুই বোনের আত্মহত্যা

রংপুরে অনার্স পড়ুয়া এক ছাত্রকে ভালোবেসে লুৎফর নাহার লতা (১৪) ও সাদিয়া জান্নাত অর্নি (১৪) নামে নবম শ্রেণির দুই শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে। তারা সম্পর্কে খালাতো বোন ছিলো। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বসন্তবরণের দিন সকালে বিষপান করলে দু’জনকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে তাদের মৃত্যু হয়।

লতা নগরীর নাজিরদিঘি উচ্চ বিদ্যালয় ও অর্নি দর্শনা স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো। প্রথমজন রংপুরের মডার্ন এলাকার ৩১ নম্বর ওয়ার্ডের পূর্ব শেখ পাড়া এলাকার মঞ্জুর হোসেন লিটনের মেয়ে, আর অর্নি ওই এলাকারই আলমগীর হোসেনের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্পর্কে ওই দুই খালাতো বোনের সঙ্গে একই এলাকার আনসার আলীর ছেলে মেরাজুল ইসলামের প্রেমের সম্পর্ক চলছিলো। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে উভয়পক্ষ সোমবার (১২ ফেব্রুয়ারি) মেরাজুলকে মারধর করে। এ অবস্থায় ওই দুই স্কুলছাত্রী একই এলাকায় বাড়ির পাশে তাদের নানা মৃত ফখরুল মেম্বারের বাড়িতে বেড়াতে যায়। এরপর মঙ্গলবার সকালে দু’জন দু’টি প্রেমপত্র লিখে ছেলেকে দিয়ে বাড়িতে থাকা কীটনাশক পান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে রমেক হাসপাতালে ভর্তি করে। ভোরের দিকে দু’জনের মৃত্যু হয়।

এ বিষয়ে ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শামসুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments