বিয়ের পর প্রথম ক্যামেরার সামনে, ফ্ল্যাশ পড়তেই প্রিয়াঙ্কার কোমর জড়িয়ে ধরলেন নিক

0
85

যোধপুরের উমেদ ভবনে গত দু’দিন ধরে বিয়ের অনুষ্ঠান চলেছে। ১ ডিসেম্বর মার্কিন পপ তারকার সঙ্গে ক্রিস্টান মতে বিয়ে সারেন প্রিয়াঙ্কা চোপড়া। ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা এবং নিকের হিন্দু মতে বিয়ে। গত ২ দিন ধরে জাঁকজমকভাবে বিয়ে সারার পর অবশেষে যোধপুর ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।

নিকের হাত ধরে নববধূ প্রিয়াঙ্কা যখন প্রথম ক্যামেরার সামনে আসেন, তখন যেন পাপারাত্জির ফ্ল্যাশ আর থামছিল না। সবুজ রঙের শাড়ি পড়ে, সিঁথিতে লম্বা করে সিঁদুর টেনে, হাতে এক গোছা চুড়ি পরে, নতুন বউ-এর রূপে এক্কেবারে অন্যরকম লাগছিল বলিউডের ‘দেশি গার্ল’-কে।
দেখুন সেই ছবি-

বিয়ের পর নিকের হাত ধরে প্রিয়াঙ্কা যখন প্রথম ক্যামেরার সামনে আসেন, তখন তাঁর ঠোঁটে লেগেছিল চওড়া হাসি। তবে বেশিক্ষণ পাপারাত্জির সামনে দাঁড়াননি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নবদম্পতির উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই মেহেন্দিতে রাঙানো হাত উঁচু করে সবাইকে নমষ্কার করেন প্রিয়াঙ্কা চোপড়া। পিগির সঙ্গে তাল মিলিয়ে নিক-কেও দেখা যায় পাপারাত্জির সামনে হাত নাড়াতে।

প্রসঙ্গত উমেদ ভবনে বিয়ের পর দিল্লি ও মুম্বইতে প্রিয়াঙ্কা চোপড়ার রিসেপসনের আসর বসবে বলে জানা যাচ্ছে। কিন্তু, নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।