একমাত্র সন্তান জয়কে ছাড়া থাকতেই পারছেন না শাকিব খান!

0
120

একমাত্র সন্তান জয়কে- কদিন আগেও সংসার আর সন্তানের থেকে কাজ নিয়েই বেশি ব্যস্ত ছিলেন ঢালিউড কিং শাকিব খান। মাঝে মধ্যে ফোনের মাধ্যমে ছেলের খবর নিলেও তার সঙ্গে খুব একটা সময় কাটাতে পারতেন না কিং খান। কিন্তু সময় যত বাড়ছে আর ছেলে যত বড় হচ্ছে শাকিব খান যেন আর জয়কে কাছ ছাড়া করতে চাইছেন না।

সময় পেলেই জয়ের সঙ্গে দেখা করছেন। খেলায় মেতে উঠছেন। এমনকি সারাক্ষণই ছেলের সঙ্গে কাটানোর জন্য মুখিয়ে থাকছেন। সম্প্রতি খুব ভোরে ঘুম থেকে উঠে ছেলেকে স্কুলে ভর্তি করাতেও গিয়েছিলেন তিনি। শাকিব খানের এমন আচরনে অনেকটা অবাক হয়েছেন অপু বিশ্বাসও।

জয়ও যত বড় হচ্ছে সে চাইছে বাবা শাকিব খান তার সঙ্গেই থাকুক। সে কথাও হয়তো সাহস করে কাউকেই বলতে পারে না সে। তবে যতক্ষণ বাবাকে কাছে পায় ততক্ষণ সারা দুনিয়ার আর কোন খবর থাকেনা তার। আর ছেলের এমন ‘বাবা প্রেমে’ শাকিবও দিনদিন তার প্রতি বেশি দুর্বল হয়ে পড়ছেন।

সম্প্রতি ছেলের স্কুলে যাওয়া নিয়ে বেশ উচ্ছ্বসিত শাকিব খান । তিনি বলেন, ‘আব্রামের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করবো। খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। তবে ওর পড়ার আগ্রহ রয়েছে। তাই তো মাঝে মাঝে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।’

১২ নভেম্বর রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। ভর্তির জন্য ফরমও পূরণ করেন তারা।

কিন্তু ছেলের বয়স বাধা হয়ে দাঁড়ায়। ঐ স্কুল কর্তৃপক্ষ জয়কে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে প্লে-গ্রুপে ভর্তি করার পরামর্শ দেয়। পরে এই স্কুলের স্কুলের প্লে-গ্রুপে ভর্তি করা হয় জয়কে। স্কুলে যাওয়া আসাও শুরু হয় জয়ের।

বুধবার জয়ের স্কুলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অপু বিশ্বাস জয়ের উদ্দেশ্যে বলেন, ‘আমি চাই তোমার স্কুলের প্রথম দিন আনন্দময় হোক। তুমি শুধু সুশিক্ষাই নেবে না অনেক সুন্দর শিশুদের সাথে মিশবে, তাদের সঙ্গে তোমার স্মরণীয় সময় কাটবে। তোমার জন্য গর্বিত।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘জয়কে এ বছর স্কুলে ভর্তি করাতে পারবো না ভেবে মনটা খারাপ হয়ে ছিলো। তবে আর অপেক্ষা করতে হলো না, অবশেষে আমাদের ছেলেটা স্কুলে যাওয়া শুরু করলো। অনেক খুশি লাগছে। সন্তানের প্রথম স্কুলে পা রাখা বাবা-মায়ের জন্য কতটা আনন্দের সেটা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। সবাই জয়ের জন্য দোয়া করবেন।’

এদিকে দীর্ঘ এক বছর পর আবার একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হচ্ছেন অপু বিশ্বাস। অচিরেই তিনি শুটিং করবেন সুন্দরী নারিকেল তেলের একটি বিজ্ঞাপনচিত্রের। বিজ্ঞাপনটি নিমার্ণ করছেন আকাশ আমিন। খুব শিগগির প্রচার হবে বলে নিমার্তা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘নাটকে আমি অভিনয় করি না। ছোটপর্দা কিংবা ওয়েব সিরিজের প্রতি আমার তেমন কোনো আগ্রহ নেই। কিন্তু মডেল হিসেবে আমার একটা জনপ্রিয়তা আছে। এ কারণেই মাঝে মাঝে বিজ্ঞাপনচিত্রে কাজ করি। আমি যে বিজ্ঞাপনটিই করেছি, সেটাই দশর্করা পছন্দ করেছেন। আশা করি এটাও তার ব্যতিক্রম হবে না।’

এছাড়া অপু বিশ্বাস বতর্মানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবতীর্র লেখা ‘শটর্কাট’ নামে সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস।