কিসে চড়ে বিয়ে করতে যাবেন প্রিয়াঙ্কা?

0
21

প্রিয়াঙ্কা নিজের বিয়েকে বলিউডে হাইলাইট করতে চাইছেন। তার জন্য কোনও অংশে কম করছেন না। প্রচার ও আলাদা আলাদা বুদ্ধির মাধ্যমে নিজের বিয়ে নিয়ে বিভিন্ন চিন্তাভাবনা করেছেন দেশী গার্ল।

বলিউডে সমস্ত সেলিব্রেটির থেকে আলাদা রকমেরর বিয়ে করতে চাইছেন প্রিয়াঙ্কা। আগামী ১ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবনে বিয়ের আসর বসবে নিক-প্রিয়াঙ্কার।

সূত্র মারফত জানা গেছে, প্রিয়াঙ্কা সিদ্ধান্ত নিয়েছেন, তিনি হেলিকপ্টারে করে বিয়ে করতে যাবেন। তিনি উদয়পুরে যাবেন প্রথমে সেখান থেকে হেলিকপ্টারে করে চড়ে উমেদ ভবনে যাবেন। কিন্তু কারা থাকবেন সেই হেলিকপ্টারে? সূত্রের খবর, তার পরিবারের কিছু লোক ও কাছের দুই বন্ধু থাকবে। এর জন্য নভেম্বরের ২৯ তারিখ থেকে ডিসেম্বরের ৩ তারিখ পর্যন্ত একটি হেলিকপ্টার বুক করা হয়েছে। শুধু তাই নয় নিজের বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে নিকের সঙ্গে নাচতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই নাচের কোরিওগ্রাফি করছেন গনেশ হেগড়ে।

শুধুমাত্র প্রিয়াঙ্কা নয় বেশিরভাগ অতিথিদের বিবাহ স্থলে পৌছে দেবে ওই হেলিকপ্টারটি। তাহলে বলাই যায় বলিউডে বিয়ের মাধ্যমে সেরা চমকটি দিতে চলেছেন প্রিয়াঙ্কা। একদিকে লেক কোমোতে বিয়ে করে যেমন বড় চমকটি দিয়ে দিয়েছেন দীপিকা ও রণবীর। তেমনই প্রিয়াঙ্কা নিজের বিয়েতে বিশাল কিছু করার পরিকল্পনা করেই মাঠে নামছেন। অপেক্ষা শুধু বিয়ের দিনটির।