মালাইকার সঙ্গে প্রেমের কথা মেনে নিলেন অর্জুন!

0
111

দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, রণবীর-আলিয়ার বিয়ের আলোচনার পাশাপাশি বি-টাউনে এখন আর এক জুটির প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা চলছে জোর কদমে। আর সেটা হল বনি কাপুর পুত্র অর্জুন কাপুরের সঙ্গে সলমান খানের পরিবারের প্রাক্তন বৌমা মালাইকা অরোরার প্রেম। শোনা যাচ্ছে ২০১৯এই নাকি মালাইকার সঙ্গে বিয়েটা সেরে ফেলতে পারেন অর্জুন।

২৫ নভেম্বর রবিবার সম্প্রচারিত হতে চলা ‘কফি উইথ করণ’-এর সিজন ৬ এ হাজির থাকতে দেখা যাবে অর্জুন কাপুর ও তাঁর বোন জাহ্নবী কাপুরকে। ‘মুম্বই মিরর’ সূত্রে খবর, সেখানেই নাকি অর্জুন মালাইকার সঙ্গে তাঁর প্রেমের কথা স্বীকার করে নেবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে ‘কফি উউথ করণ’-এর যে প্রমোটি ইতিমধ্যেই সোশ্যাল সাইটে উঠে এসেছে তাতে দেখা যাচ্ছে জাহ্নবীর প্রশ্নের উত্তর অর্জুন স্বীকার করে নিচ্ছেন, ” না, আমি সিঙ্গল নই। ” অর্জুনের মুখে এধরনের স্বীকারোক্তি শুনে হতবাক হয়ে যাবেন জাহ্নবী।

এখানেই শেষ নয়, অর্জুন কাপুরকে নাকি করণ জোহর প্রশ্ন করবেন তিনি কি তাঁর নতুন সঙ্গীনির সঙ্গে তাঁর পরিবারের পরিচয় করিয়ে দিতে তৈরি? উত্তরে অর্জুন জানান, ”হ্যাঁ আমি তৈরি। যদিও আগে তৈরি ছিলাম না। ”

এদিকে অর্জুন কাপুরের এই স্বীকারোক্তির সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে তিনি যখন স্বীকার করে নিয়েছেন, তাহলে খুব শীঘ্রই হয়ত বিয়েটাও সেরে ফেলবেন।

এদিকে মালাইকা অরোরাকে অবশ্য সম্প্রতি ‘হিন্দুস্থান টাইমস’-এর তরফে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, ” ব্যক্তিগত কোনও বিষয় নিয়ে তিনি কথা বলতে রাজি নই।

তবে এমনটা নয় যে আমি লজ্জা পাচ্ছি, কিন্তু ব্যক্তিগত বিষয়ে কথা বলতে আমি স্বচ্ছন্দ্য নই। আর তাছারা আমার মনে হয় না যে এবিষয়ে কথা বলার খুব প্রয়োজন আছে। এটুকু বলতে পারি, আমি আমার ব্যক্তিগত জীবন বেশ উপভোগ করছি। ”