পাল্টে গেল মন? রণবীরকে বিয়ে করবেন না দীপিকা? কিন্তু কেন জানেন?

0
132

চলতি বছরের নভেম্বর মাসেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালিতেই বসবে তাঁদের বিয়ের আসর।

এমনকী, দীপিকা, রণবীরের হাই প্রোফাইল বিয়ের আসরে মাত্র ৩০ জন অতিথি হাজির হবেন বলেও শোনা যায়। কিন্তু, পিছিয়ে গেল দীপিকার বিয়ের তারিখ? অবাক লাগছে শুনে? ভাবছেন, শেষ মুহূর্তে এসে বিয়ে থেকে পিছিয়ে গেলেন নাকি দীপিকা পাডুকন?

রিপাবলিক টিভি-র খবর অনুযায়ী, রণবীর সিং-এর সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন দীপিকা পাডুকন। কিন্তু, চলতি বছরের নভেম্বর মাসে নয়, ‘দিপবীর’ নাকি বিয়ে করবেন ২০১৯ সালের প্রথম দিকে।

অর্থাত নভেম্বরে লেক কোমোর পাশে বসছে না রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর। কিন্তু, কেন বিয়ের দিন, তারিখ পিছিয়ে দিলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন, সে বিষয়ে কিছু জানা যায়নি। পাশাপাশি বলিউডের এই দুই সেলিব্রিটিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

তবে কি সত্তরে ২৬ বছরের অভিনেত্রীর প্রেমে মহেশ ভাট

বর্তমানে ‘সিম্বা’-র শুটিং শুরু করেছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীরের বিপরীতে রয়েছেন সারা আলি খান। তবে ‘গলি বয়’-এর শুটিং শেষ করার পরই ‘সিম্বা’-র শুটিং শুরু করেন রণবীর।

এই সিনেমায় রণবীর সিং-এর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। বিয়ের তোড়জোড়ের মাঝে রণবীর সিং শুটিং নিয়ে ব্যস্ত। কিন্তু, দীপিকা কী করছেন?

বি টাউনের একাংশের খবর, সঞ্জয় লীলা বনশালির পরের সিনেমায় নাকি স্বাক্ষর করতে চলেছেন দীপিকা পাডুকন। যদিও এ বিষয়ে সঞ্জয় লীলা বনশালির তরফেও সঠিকভাবে কিছু জানানো হয়নি।

পাশাপাশি এও শোনা যাচ্ছে, দীপিকা পাডুকন নাকি এবার আবার হলিউডে খাতা খুলতে চলেছেন। অর্থাত, ‘ট্রিপল এক্স’-এর পর এবার ফের হলিউডে দেখা যেতে পারে দীপিকাকে।

তবে কি সত্তরে ২৬ বছরের অভিনেত্রীর প্রেমে মহেশ ভাট

বলিউডের নামী পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। বয়স এখন ৭০ বছর। তার মেয়ে আলিয়া ভাটও নিজের যোগ্যেটা বলে বেশ নাম কামিয়েছেন।

তবে কি সত্তরে ২৬ বছরের অভিনেত্রীর প্রেমে মহেশ ভাট

এবার ২৬ বছর বয়সী এক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে এই নির্মাতার। পাশাপাশি মেয়েটির সঙ্গে মহেশের সম্পর্ক নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

আর এই ছবির উৎপত্তি রেহা চক্রবর্তীর ইনস্টাগ্রাম। হ্যাঁ, রেহা নামের সেই অভিনেত্রীই মহেশের জন্মদিনে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জানা গেছে, মহেশের নতুন সিনেমা ‘জালেবী’তে অভিনয় করেছেন রেহা। জন্মদিনে রেহাই এসব ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আর ছবির ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালোবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালোবাসি।’

রেহার এমন ক্যাপশনের কারণেই এই প্রেমের গুঞ্জন শুরু হয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয় তরুণ এই অভিনেত্রীকে। এই ছবি নিয়ে বিতর্ক হলেও এ নিয়ে নির্মাতা-প্রযোজক মহেশ ভাট এখন পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

শিগগিরই কোয়েল মল্লিকের সঙ্গে শাকিব খান

ঢাকার সুপারস্টার শাকিব কলকাতার দুই শীর্ষ নায়িকা শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করে সফল হয়েছেন। সম্প্রতি তিনি শুভশ্রীর সঙ্গেও নবাব ছবি করে বেশ সফলতা পেয়েছেন।

কিছুদিন আগে শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে কোয়েল বলেছিলেন, ‘ শাকিব খানকে আমি চিনি। গেল বছর উনি কলকাতায় অনেকটাই আলোচিত ছিলেন। শুনেছি বাংলাদেশের চলচ্চিত্রে তার অবস্থান শীর্ষে।

তার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই আমার। বরং উনার নায়িকা হতে খুব আগ্রহী আমি। গল্প ও চরিত্র পছন্দ হলে অবশ্যই কাজ করা হবে।’

সেই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে, কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকও নাকি শাকিবকে নিয়ে একটি সিনেমা করতে চাইছেন। আর সেই ছবিটি নিজেই প্রযোজনা করবেনও বলেও খবর বেড়িয়েছে কলকাতার বিভিন্ন মিডিয়াতে।

গেল বছরে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ দিয়ে টালিউডে পা ফেলেন ‘নবাব’ খ্যাত বাংলাদেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। এই ছবিতে অভিনয়ের ফলে শাকিবের প্রতি নজর পড়ে সেখানকার প্রযোজকদের। এরপর একই প্রযোজনা সংস্থা থেকে শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে ‘নবাব’ নামের আলোচিত ছবিটিও করেন শাকিব।

শুধু তাই না, এরইমধ্যে সেখানকার সবচেয়ে বনেদি প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর হয়ে অন্তত তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হন শাকিব।

এরই মধ্যে একটি ছবির শ্যুটিংও সম্পন্ন হয়েছে। যে ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। সম্প্রতি কলকাতার ‘সিটি সিনেমা’ নামের একটি অনলাইন চ্যানেল জানিয়েছে, শিগগির কোয়েল মল্লিকের সঙ্গে দেখা যেতে পারে নবাব খ্যাত শাকিব খানকে।

ছবিটির নাম চূড়ান্ত না হলেও এরইমধ্যে নাকি প্রাক প্রস্তুতি চলছে। আর এই ছবিটি কোনো প্রযোজনা সংস্থার অধিনে নয়, বরং কোয়েল মল্লিক নিজেই প্রযোজনা করবেন বলে জানা গেছে। তবে এই ছবি নিয়ে শাকিব খান ও কোয়েল মল্লিক, তাদের কারো কাছ থেকেই এমন ঘোষণা শোনা যায়নি।