মেকআপ ছাড়া ছবি পোস্ট করে বিশাল বড় বিপদেসায়ন্তিকা! ZOOM করে দেখুন

0
144

সায়ন্তিকা ব্যানার্জি, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতনামা একজন নায়িকা। ১৯৮৬ সালের ১২ই অগস্ট কলকাতার এক পরিবারে জন্ম হয় তার। ছোট থেকেই ছিল তার অভিনয়ের শখ। সেই জন্যেই স্কুলে পড়ার সময়েই তিনি নাচ, ও অভিনয়ে হাতেখড়ি দেন। আর কলেজ শেষ করার পর পরই তিনি যোগ দেন নাটকের দলে।

আর সেখান থেকেই তিনি রিয়ালিটি শো নাচ ধুম মচালে তে যোগ দেন এবং সেখানে খুবই ভালো পারফর্ম করেন। এই রিয়ালিটি শো এর পরেই সায়ন্তিকা ব্যানার্জি তার প্রথম বাংলা সিনেমায় সুযোগ পান। এরপরে তিনি টার্গেট, হ্যাংওভার, মনে পড়ে আজও সেই দিন এর মত বক্স অফিসে নামেমাত্র চলা চলচ্চিত্রগুলোতে অভিনয় করেন।

এরপ্র তিনি তার প্রথম বাণিজিকভাবে সফল চলচ্চিত্র জিতের বিপরীতে অভিনীত আওয়ারা ছবিতে ২০১২ সালে। সায়ন্তিকা ব্যানার্জি বাংলা চলচিত্রের একজন নামকরা নায়িকা। সম্প্রতি তার দীর্ঘ্য দিনের প্রেমিক জয় সেনগুপ্তের সাথে ব্রেক আপ হয়। তো এই ব্রেকাপের পর তিনি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি দেন। আর বিতর্ক শুরু হয় ঠিক তখন থেকেই।

হ্যাঁ, সায়ন্তিকা ব্যানার্জির এই ছবি ঘিরেই যাবতীয় বিতর্কের সুত্রপাত। তাহলে কি ছিল সেই ছবিতে? আজ এই প্রতিবেদনে আমরা সেটাই জানবো।

সায়ন্তিকা ব্যানার্জি, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমানে একজন অন্যতম ব্যস্ততম ও সফল তম নায়িকা। ২০১২ সালের জিতের বিপরীতে তার আওয়ারা ছবি সকলের মন জয় করে নেয়।

তার জীবনের সফলতম ছবি এটা। তো বর্তমানে তার দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সাথে তার ব্রেকাপ হওয়ার পর তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ছাড়েন বা পোস্ট করেন। তার সেই ছবিটা নিয়েই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক। তাহলে কি ছিল সেই ছবিটাতে, যার জন্যে এত বিতর্ক।

আসলে ছবিটা ছিল সায়ন্তিকার সম্পূর্ণ মেকাপ ছাড়া একটা ছবি। কাজ থেকে বিরতিতে থাকলেও তার রুপচর্চায় যে বিরতি নেই, সেটা বোঝাতেই তার এই ছবি পোস্ট। আর সেটা তিনি করেছেন তার ইন্সটাগ্রাম প্রোফাইলে। আর সেই ছবিটা নিয়েই যাবতীয় বিতর্কের সুত্রপাত। তার সেই ছবিতে অনুগামীরা কমেন্ট করেছেন স্বাভাবিকভাবেই। কিন্তু সেই কমেন্ট গুলো কিন্তু খুবই অদ্ভুত। একঘেয়ে জীবনে একটু স্বাদ আনতে তিনি তুলেছিলেন এই ছবিটি।

একেবারে সাদামাটা জিমের পোশাক পরিহিত অবস্থায় তিনি ছবিটি তোলেন। আর তারপর পোস্ট করে দেন তার ইন্সটাগ্রাম প্রোফাইলে। মেকাপ ছাড়াই সেই ছবিটি পোস্ট করে ক্যপশানে সায়ন্তিকা লেখেন ‘ Morning glow’. তো সেই ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে পড়ে গেছে হইচই।

তারা কেউ কেউ কমেন্ট বক্সে লিখেছেন যে মেকাপ ছাড়া নায়িকাকে খুবই খারাপ লাগছে, আবার কেউ কেউ লিখেছেন যে মেকাপ ছাড়া আপনাকে একদমই ভালো লাগছে না। সায়ন্তিকা কিন্তু এই নিয়ে কোন মন্তব্যের জবাব দেননি।