অনুমতি মিললো না শাকিবের দুই নায়িকার

0
75

ঢালিউডের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জী। ছবির নাম ‘নাকাব’। চলছে এ ছবিটির শেষ মুহূর্তের প্রচারণা। আগামী ২১ সেপ্টেম্বর কলকাতার পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা এ ছবির।

এর আগে ছবির প্রচারণায় বাংলাদেশে আসার কথা ছিল শাকিবের দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকার। সব প্রস্তুতিও প্রায় সম্পন্ন হয়েছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, আপাতত ঢাকায় আসা হচ্ছে না এই দুই নায়িকার।

ছবিটির প্রচারণায় ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ছিল নুসরাত ও সায়ন্তিকার। এ দুই নায়িকাকে নিয়ে সিনেমার প্রচারণা শুরু করবেন শাকিব এমনই কথা ছিল। কিন্তু তাদের না আসার বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়া।

খোঁজ নিয়ে জানা যায়, তথ্য মন্ত্রণালয় থেকে তাদের আসার ঢাকায় অনুমতিপত্র মেলেনি | জাজের পক্ষ থেকে জানানো হয়, ১৬ তারিখে ঢাকায় আসা হচ্ছে না নুসারাত ও সায়ন্তিকার। তাদের আসার তারিখ চূড়ান্ত হলে পরে আবার জানানো হবে।

আর সেই কারণেই ছবির মুক্তি নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। নিশ্চিত করে কিছু না বললেও ছবির মুক্তি পেছানোর সম্ভাবনার ইঙ্গিত দেয়া হয়েছে এ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।