প্রিয়াঙ্কাকে রেখে উড়াল দিলেন নিক

0
46

প্রিয়াঙ্কাকে রেখে- সব জল্পনার কল্পনার অবসান ঘটিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে শনিবার। এদিন সকালে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে ‘রোকা’ অনুষ্ঠান হয়।







এরপর রাতে মুম্বাইয়ের একটি পাঁচ তারা হোটেলে হয় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বাগদান অনুষ্ঠান। এরপর আরও কিছু ঘরোয়া আনুষ্ঠানিকতা শেষ হয় তাদের। এসব আনুষ্ঠানিকতা সেরে সোমবার প্রিয়াঙ্কাকে রেখেই আমেরিকার উদ্দেশ্যে উড়াল দিলেন নিক জোনাস।







সোমবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নিকের উড়ে যাওয়ার ঠিক আগ মুহূর্তে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নিক ও প্রিয়াঙ্কা।

তবে নিক উড়ে গেলেও ভারতেই থেকে যান প্রিয়াঙ্কা। এর আগে রোববার মা, হবু স্বামী ও শ্বশুর-শাশুড়িকে নিয়ে মুম্বাইয়ের দর্শনীয় স্থানে বেড়াতে যান প্রিয়াঙ্কা। আন্ধেরির সেন্ট ক্যাথরিন’স অনাথ আশ্রমেও যান তারা।







এ সময় আশ্রমের শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটান তারা। এখানকার এক কিশোরীর সঙ্গে প্রিয়াঙ্কা ‘গুন্ডে’ ছবির ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানের সঙ্গে নাচেন। সেই নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নিক।







বাগদানের পর এবার বিয়েটা হচ্ছে কবে? সেই প্রশ্ন এখন ঘুরছে বলিউড পাড়ায়।