ঈদে কি কুরবানি দিচ্ছেন অপু বিশ্বাস?

0
69

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। কিং খান শাকিবের সঙ্গে বিয়ের কারণে ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছেন অনেক আগেই। যদিও বিয়ে বিচ্ছেদ হলেও এখনও ধর্ম পরিবর্তন করেননি তিনি। সেক্ষেত্রে মুসলমান ধর্মের নিয়ম অনুযায়ী তাকেও কুরবানি দিতে হবে। তাই কি কুরবানি দিচ্ছেন, তাই নিয়ে তার ভক্তের আগ্রহের শেষ নেই। যদিও অপু বিশ্বাসের সব কিছুতেই ভক্তদের আগ্রহ একটু বেশি, কারণ ভক্তের ভালবাসায় তিনি সিক্ত হয়েছেন অনেকবার। শাকিব-অপুর বিয়ে বিচ্ছেদেও ভক্তদের ভালবাসাও পেয়েছেন অনেক বেশি। তাই আগ্রহ থাকার কথাই।







কুরবানি সম্পর্কে শনিবার (১৮ আগস্ট) একটি অনলাইন পত্রিকায় অপু বিশ্বাস বলেন,‘আমার সংসার, দায়িত্বও আমার। কাজের ব্যস্ততা আছে আবার কোরবানিও গুরুত্বপূর্ণ। ছেলের জন্য ঈদের কেনাকাটাও করতে হবে। এক হাতে অনেক কিছু সামলাতে হয়। অনেক কিছু ইচ্ছে থাকলেও পেরে ওঠা যায় না। এ বছরে তাই তিনটি খাসি কোরবানি দেয়ার পরিকল্পনা করেছি। আজকেই কেনা হবে হয়তো। আমার সময় নেই। ইচ্ছে ছিল ছেলেকে পশুর হাট দেখাতে নিয়ে যাব।’







তিনি আরও বলেন, ‘প্রত্যেক মুসলমানেরই কর্তব্য সামর্থ্য থাকলে কোরবানি দেয়া। পবিত্র এই কোরবানি আত্মত্যাগ আর নিজেকে শুদ্ধ করে নেয়ার অনুপ্রেরণা যোগায়। পশু কোরবানির সঙ্গে সঙ্গে প্রত্যেকে নিজেদের মনের ভেতরের পশুত্বকে, স্বার্থবাদী মনটাকে কোরবানি দেয়ার চেষ্টা করেন। সবার কোরবানি যেন কবুল হয়। আমিও সবার কাছে দোয়া চাই। আমার ছেলে জয়ের জন্য দোয়া চাই।’







এদিকে, বিয়ে বিচ্ছেদ হলেও ভেঙ্গে পরেননি তিনি। শাকিব-আপুর একমাত্র সন্তান আব্রাহাম জয়কে নিয়েই কাটছে তার সময়। জয়ের ভবিষ্যৎ নিয়ে অনেক বেশি সচেতন অপু । তাই সন্তানকে সময় দিতে ভুল করেননা তিনি।

বর্তমানে শুটিং শেষের পথে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও কলকাতার সুবীর মণ্ডলের ‘শর্টকাট’ ছবি দুটোর।







শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে অপুর নায়ক বাপ্পী চৌধুরী। আর নচিকেতার গল্পে কলকাতার ছবিটিতে অপুর দুই নায়ক হলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তী। দুটি ছবিরই শুটিং প্রায় আশি ভাগ শেষ বলে জানিয়েছেন অপু বিশ্বাস।