প্রবাসী পাত্র খুঁজতে অনলাইনে তরুণীর এ কী কান্ড!

প্রযুক্তি মানুষের জন্য আর্শীবাদ। কিন্তু এর যথাযথ ব্যবহার যে আর্শীবাদের পরিবর্তে অভিশাপ হতে পারে, তা আজকাল অনলাইনে বিশেষ করে ফেসবুকে এলে দেখা যায়। যদিও প্রযুক্তির সঠিক ব্যবহার করাই উত্তম, কিন্তু এর অপপ্রয়োগের ফলে সমাজ যে কতটা অধ:পতনে চলে যাচ্ছে, তাতে কি কারো কোনও ভ্রুক্ষেপ আছে?
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






ঘরে বসেই আজকাল অনলাইনে পাত্র পাত্রী খুঁজে পাওয়া যায়। পছন্দের পাত্রপাত্রী কিংবা অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করে সম্পর্কের সূচনাও করেছেন অনেকে। সেখানে রেজিষ্ট্রেশন করে নিজের মত করে প্রফেশন, এডুকেশন ব্যাকগ্রাউন্ড অনুযায়ী উচ্চ শিক্ষিত ও প্রতিষ্ঠিত পাত্র-পাত্রীর প্রোফাইল গুলো দেখে সহজেই শর্ট লিষ্ট করে সরাসরি পাত্র-পাত্রী বা তাঁদের অভিভাবকের সাথে নিজেরাই যোগাযোগ করতে পারেন অতি দ্রুত সময়ের মধ্যেই। কিন্তু আজকাল এই প্রক্রিয়াও অনেকের পছন্দ হচ্ছে না। কারন এই প্রক্রিয়াতেও ডুকে গেছে প্রতারণা।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






তাই বলে রীতিমতো লাইভে এসে পাত্র খোঁজা? আশ্চর্য মনে হলেও ঠিক এমনটিই দেখা গেছে ফেসবুকের একটি ভিডিওতে। যেখানে লাইভে এসে নিজেকে বধূ সাজে সাজিয়ে রীতিমতো বর হতে আগ্রহীদের সঙ্গে সরাসরি কথা বলছে মেয়েটি।
figure>






বলা বাহুল্য দেখা গেছে এই তরুণীর সঙ্গে সরাসরি কথোপকথনের প্রায় সবাই প্রবাস থেকে কল করছেন। মেয়েটিও সাবলীল ভাবে আলাপ চালিয়ে যাচ্ছেন। এটা কি নিছক মজা, নাকি সত্যিই পাত্র খুজছেন তিনি?
figure>