Sunday , 20 May 2018

চলন্ত সিঁড়িতে স্বামীর সঙ্গে সেলফি তুলতে গিয়ে কন্যা সন্তানের মৃত্যু

নিয়মিত চেকআপ করাতেই সন্তানকে নিয়ে একটি ক্লিনিকে গিয়েছিলেন এক দম্পতি। চিকিৎসক দেখানোর পর একটি শপিংমলে যাওয়ার সিদ্ধান্ত নেন তারা। সেখানে কেনাকাটা সেরে স্বামীর সঙ্গে সেলফি তুলছিলেন ওই নারী। সেই সেলফি তোলাই হলো কাল। চলন্ত সিঁড়িতে সেলফি তুলতে গিয়েই প্রাণ হারালো তাদের ১০ মাসের কন্যা সন্তান। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের গঙ্গানগরের একটি শপিংমলে।শপিংমলের চলন্ত সিঁড়িতে ওই নারী যখন তার স্বামীর সঙ্গে সেলফি তুলছিলেন তখন হঠাৎই তার কোল থেকে শিশুটি পড়ে যায়।







সিসিটিভির ভিডিও ফুটেজে দেখা গেছে, প্রথমেই স্ত্রী ও তার সন্তানের সঙ্গে সেলফি তোলেন এক ব্যক্তি। পরে তারা চলন্ত সিঁড়িতে ওঠেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিঁড়িতে ওই নারীকে তার স্বামী সেলফি তুলতে বলেন। এ সময় সেলফি তুলতে গিয়ে ওই নারী ভারসাম্য হারিয়ে ফেলেন। এতে তাদের কোলের শিশু নিচে পড়ে যায়।













ফুটেজে আরও দেখা গেছে, প্রথমে শিশুটি রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায় এবং পরে ফাঁক দিয়ে নিচে পড়ে যায়। মাটিতে পড়ার পরই শিশুটির মৃত্যু হয়।
ঘটনার সঙ্গে সঙ্গে দোকানদাররা শিশুকে উদ্ধার করার জন্য ছুটে আসেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।







এর কয়েক দিন আগে মুম্বাইয়ে একই রকম ঘটনা ঘটেছে। ওই সময় হাই হিল পরা এক নারী দ্বিতীয় তলায় ভারসাম্য হারিয়ে ফেলায় কোল থেকে পড়ে তার সন্তানের মৃত্যু হয়।