Tuesday , 22 May 2018

রাখি বন্ধনের এই ছোট্ট রাখির আয় কত? শুনলে নিশ্চিত অবাক হবেন..

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘রাখি বন্ধন’ এভাবে জাদুজাল বিস্তার করে চলেছে এ দেশের অগণিত খুদে দর্শকের মনে। যেসব শিশু সিরিয়ালটির নিয়মিত দর্শক, তাদের মায়েরা বলেন, এই সিরিয়াল শুরু হলে খুদে দর্শকদের টিভির সামনে থেকে নড়ানোই যায় না।







তখন তাঁরাও বসে যান নিজের ছেলে বা মেয়ের পাশে। এভাবে তাঁরাও এখন নিয়মিত দর্শক।

স্টার জলসা, স্টার প্লাস বা জি বাংলার মতো ভারতীয় স্যাটেলাইট টিভি চ্যানেলের বাংলা সিরিয়ালগুলোর প্রতি এ দেশের দর্শকদের আকর্ষণ নতুন কিছু নয়। ঘরোয়া জীবনে অনেক দর্শকের এসব সিরিয়াল দেখার নেশা তো আসক্তির পর্যায়ে। বিশেষ করে নারী দর্শকদের বিরাট একটা অংশ এই আসক্তিতে মত্ত।







সিরিয়ালের মূল আকর্ষণ রাখি নামের ছোট্ট শিশুটি। সে তোতাপাখির মতো টরটর করে কথা বলে। বড়দের অনেক বিষয়ে মন্তব্য করে জ্ঞান দেয়। এটা ঠিক যে রাখির কিছু আবেগপ্রবণ কথা প্রায়ই অনেক দর্শকের মন আর্দ্র করে তোলে। কিন্তু একজন পুরোহিত তাঁর মন্ত্রের অর্থ জানে কি না, এ প্রশ্ন তার কচি মুখে মানায় না। আরও মানায় না জেঠুর ‘আই লাভ ইউ’ সংলাপ আওড়ানো। পড়শি নারীর প্রেমে মজে রঙ্গরাজ জেঠু এটা বলেছেন।







একজন খুদে মডেল ও অভিনেত্রী হিসাবে খুবই জনপ্রিয় ‘রাখি বন্ধন’ সিরিয়ালের রাখি অর্থাৎ কৃতীকা চক্রবর্তী। স্টার জলসা চ্যানেলের ধারাবাহিকের সবচেয়ে ক্ষুদে চরিত্র হল এই রাখি। মাত্র চার বছর বয়সে টেলি পর্দায় আসে এবং সকলের মন জয় করে কৃতীকা। অভিনয়ের পাশাপাশি শিশু শ্রেণিতে পড়াশোনা করছে ছোট্ট রাখি।







এটুকু বয়সে এখনও পর্যন্ত প্রায় ১৪ লক্ষ টাকা আয় করে ফেলেছে এই খুদে তারকা। ৮ থেকে প্রায় ১০ ঘণ্টা স্টুডিওর গণ্ডির মধ্যেই থাকতে হয় তাকে। ২০১৭ সালে সেরা খুদে তারকার সম্মানও অর্জন করে কৃতীকা।

পাশাপাশি ছবি তুলতেও খুব ভালবাসে ছোট্ট রাখি। এমনকি ছবি তুলে সেটাকে সুন্দর ভাবে এডিট ও করতে পারে সে। সুতরাং অভিনয় শুধু নয় তার পাশাপাশি অন্যান্য দিকেও বেশ পারদর্শী ছোট্ট রাখি