Tuesday , 22 May 2018

দুই মাস আগে ১৩, এখন ১৮…

আজমেরী হক বাঁধন। ছোট পর্দায় বাঁধন নামেই বেশ সুপরিচিত নামটি। বর্তমানে নামটি আলোচনার শীর্ষে। কাজ করতে যাচ্ছেন জাজের ‘দহন’ শিরোনামের একটি ছবিতে। তবে এ বিষয়ে খোলাসা না করলেও সব ধরনের ইঙ্গিত ইতিমধ্যে মিলেছে।
figure>






সম্প্রতি এক সাক্ষাতকারে বাঁধন বলেন, “ফিট থাকার জন্য নিয়মিত জিম করছি। খাবার গ্রহণে কিছু নিয়ম মেনে চলছি। দুই মাস আগে শরীর থেকে ১৩ কেজি কমিয়েছিলাম। এখন কমেছে আঠারো কেজি।”
figure>






এটা কী তাহলে সিনেমার জন্য প্রস্তুতি?— বাঁধন বলেন, ‘শুধু সিনেমার জন্য প্রস্তুতি বললে ভুল হবে। শোবিজে কাজ করতে হলে এমনটি দরকার। তবে এটাকে সিনেমার জন্যও প্রস্তুতি বলতে পারেন। এখন একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। তবে আমি এখনও কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি।’
figure>






জাজের ‘দহন’ ছবিতে আপনি অভিনয় করছেন। এমন খবর সবার মুখে মুখে…। এমন প্রশ্নে সরাসরি জবাব দিলেন না বাঁধন।
figure>






তিনি বলেন, “সিনেমা নিয়ে আমার সঙ্গে দুইজন ভালো পরিচালকের কথা হয়েছে। তবে ‘দহন’ নামের ছবিতে এখনো সাইন করিনি। এ বিষয়ে এখন এর চেয়ে বেশিকিছু বলতে পারছি না। সবাই নিউজ করছে। কিন্তু এ বিষয়ে চূড়ান্তভাবে আমি কিছুই এখনো জানতে পারিনি।”
figure>






সিনেমা নিয়ে আরো বলেন, ‘আমাকে নিয়ে এখন যারা সিনেমায় কাজ করবেন তাদের অনেক সাহসী হতে হবে। আমাকে নিয়ে চরিত্রগুলো একটু ভিন্নভাবে ভাবতে হবে। বাঁধনকে যে কোনো চরিত্রে কাজ করানো যাবে এমনটি নয়, গ্ল্যামারার্স কিছু চিন্তা করতে হবে।’
figure>






উল্লেখ্য ২০১০ সালে বাঁধন অভিনীত ‘নিঝুম অরণ্যে’ মুক্তি পায়। এ সিনেমায় তার নায়ক ছিলেন সজল।
figure>