Sunday , 20 May 2018

প্রিয়াঙ্কাকে সালমানের অভিনন্দন

হলিউডের কাজ শেষ করে দুইবছর পর আব্বাস আলী জাফর পরিচালিত ‘ভারত’ ছবির মাধ্যমে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাই এই ছবির নায়ক সালমান খান রসিকতা করেই স্বাগত জানালেন ‘দেশী গার্ল’ খ্যাত প্রিয়াঙ্কাকে।
figure>






figure>






মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়ে ব্যস্ত থাকালীন প্রিয়াঙ্কা নিয়মিত ভারতে ফিরলেও বলিউডি ছবিতে কাজ করেননি ভাল চিত্রনাট্য না পাওয়ার কারণে। তার দ্বিতীয় হলিউডি ছবি ‘দ্য কিড লাইক জ্যাক’-এর ট্রেইলার সদ্য মুক্তি পেয়েছে।
figure>






<

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






অভিনয়ের কারণে হলিউডে নিজেকে বিশ্বমানের অভিনেত্রীরূপে প্রতিষ্ঠা করেছেন তিনি। সেই কারণেই কি সালমান প্রিয়াঙ্কাকে স্বাগত জানিয়ে রসিকতা করে লিখলেন ‘আমাদের সিনেমা হিন্দিতে’?
figure>






ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, সালমানের সঙ্গে জুটি বেঁধে বলিউডের সিনেমায় ফিরে আসার জন্য ‘দাবাং খান’ তার নিজস্ব ভঙ্গিমায় স্বাগত জানিয়ে সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘ভারত’… ফিরে আসার জন্য স্বাগত প্রিয়াঙ্কা চোপড়া…দেখা হচ্ছে শিগ্গির…যাই হোক আমাদের সিনেমা হিন্দিতে…।
figure>






সালমানের অভিনন্দনের জবাবে বেশ ভালো উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। নিজের পোস্টে লিখেছেন, উত্তরপ্রদেশের বেরিলিতে বড় হয়েছি জনাব, আমি চিরকালের জন্য ‘দেশী গার্ল’। আমি খুবই আনন্দিত ‘ভারত’-এর অংশ হতে পেরে। খুব শিগ্গির সিনেমার সেটে সবার সঙ্গে দেখা হচ্ছে…।
figure>






figure>






এক টুইটে ছবির পরিচালক প্রিয়াঙ্কাকে স্বাগত জানিয়ে লিখেছেন, ভারতের মাটি ও বাতাস আপনার অপেক্ষায়।
এই সিনেমায় সালমান খানের সঙ্গে সমানে সমানে পাল্লা দেবেন প্রিয়াঙ্কা, মনে করছেন পরিচালক।
figure>






‘ভারত’ চলচ্চিত্রটি ভারত-সংস্কৃতির শিকড়ের কথা বলবে। পরিণত এবং কৌশলী প্রেমের দৃশ্যে দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কাকে।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






২০১৪ সালের কোরিয়ান চলচ্চিত্র ‘ওড টু মাই ফাদার’কে সামনে রেখেই এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন আলী আব্বাস জাফর। ছবিটি ২০১৯-এর ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
figure>