Tuesday , 22 May 2018

সিনেমা করতে গিয়ে নগ্ন হলেও স্বামীর আপত্তি নেই: সুরভীন

বলিউডের অন্যতম ‘বোল্ড’ অভিনেত্রী বলা হয় তাঁকে। যেমন কথা তেমনি তাঁর কাজ। তার অভিনীত নতুন সিনেমা ‘পার্চড’। এ সিনেমাটিতেও বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন তিনি।
figure>






<<

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






সহ অভিনেতাকে চুম্বন হোক কিংবা যে কোনও সাহসী দৃশ্যে অভিনয়, সবকিছুতেই নিজের ইচ্ছের মালিক তিনি। বুঝতেই পারছেন, সুরভিন চাওলার কথা বলা হচ্ছে। যিনি ‘পার্চড’-এ অভিনয় করে সবার নজরে এসে পড়েছিলেন।
figure>






২০১৫ সালে তিনি বিয়ে করেন অক্ষয় ঠক্করকে। বিয়ে হয় ইতালিতে। এতদিন বিষয়টি গোপন থাকলেও সম্প্রতি নিজের বিয়ের কথা প্রকাশ্যে জানিয়েছেন হেট স্টোরি ২-র নায়িকা সুরভীন চাওলা। এ নিয়ে খোলাখুলি কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।
figure>






বর্তমানে সাউথ আফ্রিকার কেপ টাউনে স্বামী অক্ষয় থাক্কারসহ অবকাশে আছেন এই অভিনেত্রী। গতকাল মঙ্গলবার টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে সুরভীন বলেন, আমাদের নিজেদের মধ্যে বোঝাপড়া খুব ভালো। মিডিয়ায় আমার কাজ সে সবসময় সমর্থন করে। আমার জীবনের জন্য একজন ভালো সঙ্গী পেয়েছি। একজন নারীর আর কি লাগে।’
figure>






figure>






এই তারকা আরো বলেন, ‘অক্ষয়কে বিয়ে করে আমার জীবন ‘আরও সুন্দর’ হয়ে গেছে। আমি চাইলেই সহঅভিনেতার চুমু খেতে পারবো। এমনকি নগ্ন হতেও পারবো। চিত্রনাট্যে যাই লিখা হোক না কেন আমি তা করতে পারবো। এতে আমার স্বামী কিছু বলবেন না।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






সুরভীন চাওলা বলেন, ‘আমি মনে করি বিয়ে করার জন্য দেড়ি না করাই ভালো। আমার কাছে ভালো কাজ আসলে অক্ষয় আমাকে সবসময় অনুপ্রেরণা দেন। আজ অনেক অভিনেত্রী বিয়ের পর মা হওয়া সত্ত্বেও সিনেমার আবার ফিরে কাজ করছেন। আশা করি, এতে বিবাহিত অভিনেতাদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাবে। এবং ভবিষ্যতে আরও পরিবর্তন হবে।’
figure>