‘অবস্থা সামলাতে না পেয়ে হল থেকে দৌড়ে বেরিয়ে এসেছি’

ইফতেখার চৌধুরী পরিচালিত নতুন চলচ্চিত্র ‘বিজলী’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছেন ববি। ছবিটির নানা প্রসঙ্গ নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।
figure>






<

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






পয়লা বৈশাখ কেমন কাটল আপনার?

ববি হক : পুরো সময় ‘বিজলী’ময় কেটেছে (হাসি)। কাল তো বৃষ্টিও ছিল। এর মধ্যে বিভিন্ন হলে গিয়েছি। দর্শকসারিতে বসে সিনেমা দেখেছি।
figure>






সিনেমা হলে দর্শকদের প্রতিক্রিয়া সরাসরি শুনেছেন। কেমন ছিল সেই অভিজ্ঞতা?

ববি হক : আমি রোমাঞ্চিত। ছবি মুক্তির পর থেকে দর্শকের অনেক ভালো সাড়া পাচ্ছি। মুক্তির প্রথম দিন মধুমিতা হলে ছবিটি দেখতে গিয়েছিলাম। হলভর্তি দর্শক ছিল। আমি পেছনের সারিতে দাঁড়িয়ে ছবিটি দেখছিলাম। হঠৎ কিছু দর্শক আমাকে দেখতে পেয়ে পেছনের দিকে আসতে শুরু করলেন। বলতে শুরু করলেন, ‘ববি এসেছে।’ অবস্থা সামলাতে না পেয়ে হল থেকে দৌড়ে বেরিয়ে এসেছি। দর্শকদের ভালোবাসার জন্যই অভিনয় করছি। তাঁদের ভালোবাসা পেলে ভবিষ্যতে আরো ভালো কাজ করতে অনুপ্রাণিত হবো।
figure>






figure>






‘বিজলী’ চরিত্রের কোন বিষয়টি আপনাকে মুগ্ধ করেছে?

ববি হক : কোমলতা। বিজলী অনেক নিষ্পাপ একটা মেয়ে। অলৌকিক ক্ষমতা থাকলেও মেয়েটার মন অনেক সরল। নারীশক্তির প্রতীক ‘বিজলী’।
figure>






আমাদের সমাজে নারীদের অবস্থান নিয়ে আপনার ব্যক্তিগত অভিমত কী?

ববি হক : আমাদের সমাজে এখনো অনেক নারী অবহেলিত। সমাজে কোনো নারীকে আমি অবহেলিত দেখতে চাই না। নারীরা ধর্ষণের শিকার হচ্ছে। এমনকি সাত বছরের শিশু ধর্ষণ হচ্ছে। এটা মেনে নেওয়া যায় না। ছেলেদের দৃষ্টিভঙ্গি বদলাতে হবে। সবাইকে একসঙ্গে অন্যায়ের প্রতিবাদ করতে হবে।
figure>






আপনি ছবিটির প্রযোজকও। শুনেছি ‘বিজলী-২’ ছবিটি নির্মাণ করা হবে। কবে শুটিং শুরু করার ইচ্ছা?

ববি হক : ‘বিজলী’ ছবিটির শেষ অংশে আমরা চমক রেখেছি। পুরোপুরি শেষ করিনি। এর কারণ ‘বিজলী-২’ নির্মাণ করার কথা আমরা ভেবেছিলাম অনেক আগেই। ‘বিজলী-২’ ছবিটি বানানোর প্রস্তুতি চলছে।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






‘বিজলী-২’ ছবির প্রযোজকও কি আপনি?

ববি হক : ছবিটি প্রযোজনা করার জন্য অনেকে আগ্রহ দেখিয়েছেন। এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমিও হতে পারি অথবা অন্য কেউ। সূত্র- এনটিভি অনলাইন
figure>