নায়িকার নাম বললেই লোভনীয় পুরস্কার!

জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’। এতে আবারো একসঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম ও পূজা চেরী। তবে এ জুটির সঙ্গে থাকছেন আরো এক নায়িকা। জাজ মাল্টিমিডিয়া থেকে ঘোষণা এসেছে, নতুন কোন নায়িকা যুক্ত হচ্ছেন?
figure>






<

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






কেউ বলতে পারলে দশ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। প্রযোজনা প্রতিষ্ঠানের ভেরিফাইড ফেসবুকে এ ঘোষণা দেওয়া হয়েছে। পাঠকদের জন্য জাজের সেই পোস্টটি তুলে ধরা হল…
figure>






কে হবে জাজ এর ঘরে নতুন মুখ ?
জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায়, রায়হান রাফীর পরিচালনায় “দহন” চলচ্চিত্রে সিয়াম-পূজা জুটী ছাড়াও অন্য একটি কেন্দ্রীয় চরিত্রে, চলচ্চিত্রে এক নতুন নায়িকা উপহার দিচ্ছি। এই পোস্টের কমেন্ট করে জানাও কে হতে পারে সেই নতুন মুখ ? বিজয়ীকে দেওয়া হবে ১০,০০০ টাকা নগদ পুরস্কার।
উত্তরদাতা একাধিক হলে, “দহন” চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে লটারির মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে।
figure>






figure>






শর্তঃ
১। সঠিক উত্তর শুধু এই পোস্টে কমেন্ট করতে হবে ।

২। কমেন্ট করার পর, এই পোস্টটি অবশ্যই শেয়ার করতে হবে । শেয়ার না করলে, পুরস্কার পেলেও তা বাতিল করা হবে ।

৩। পুরস্কার একজনকেই দেয়া হবে ।

৪।শেষ সময় ২০শে এপ্রিল, ২০১৮ রাত ১১:৫৯ মিনিট।

৫। জাজ মাল্টিমিডিয়ার সাথে সম্পৃক্ত কোন কর্মকর্তা কর্মচারী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেনা।
figure>






সিয়াম ও পূজা জুটি হয়ে এর আগে ‘পোড়ামন ২’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি এখনো মুক্তির অপেক্ষায়। এই জুটির প্রথম ছবি মুক্তির আগেই ‘দহন’-এর ঘোষণা এসেছে। রায়হান রাফী পরিচালিত এই ছবিতে সিয়াম ও পূজা দুজনকে চূড়ান্ত করা হলেও তাঁদের সঙ্গে আর কে থাকছেন, তা নিয়ে মুখ খুলছেন না প্রযোজনা প্রতিষ্ঠানের কেউ।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






নাম প্রকাশ না করার শর্তে জাজ মাল্টিমিডিয়ার কর্মকর্তারা জানান, ‘দহন’ ছবিতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে এই সময়ের আলোচিত কয়েকজন তারকার। তাদের মধ্যে মম, মেহজাবিন, বাঁধন ও তানজিন তিশার নাম বেশি উচ্চারিত হচ্ছে।
figure>






এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ বলেন, ‘এই সময়ের আলোচিত তারকার কেউ হবেন “দহন” ছবির নতুন নায়িকা। তিনি ছোট পর্দায় দারুণ কিছু কাজ উপহার দিয়েছেন, বড় পর্দায় “দহন” দিয়েই তার অভিষেক হবে, এটা মোটামুটি নিশ্চিত। তবে শেষ পর্যন্ত এমনটাও হতে পারে, বড় পর্দায় দু-একটি কাজ করে প্রশংসিত হয়েছেন—এমন কেউ এই ছবিতে অভিনয় করবেন।’
figure>