যে অভিযোগে গ্রেপ্তার হচ্ছেন আলোচিত সেই প্রিয়া প্রকাশ

তাঁর চোখের চাউনিতে বিভোর হয়েছে গোটা দেশ। সপ্তাহের শুরু থেকে শুধু তাঁকে নিয়েই চর্চায় মগ্ন কাশ্মীর থেকে কন্যাকুমারী। সেই প্রিয়া প্রকাশের বিরুদ্ধেই এবার থানায় অভিযোগ করল মুসলিম যুবক।

বলাই বাহুল্য এই প্রতিবেদনের আলোচ্য ব্যক্তি হচ্ছে ওরু আদার লাভ ছবির নায়িকা প্রিয়া প্রকাশ ভারিয়ার। যার ভ্রু নাচানো এবং চোখের চাউনিতে মেতে রয়েছে গোটা দেশ। ছবি মুক্তির আগেই দু’টি ঝলকেই আলোচনার শিরোনামে উঠে এসেছে ওরু আদার লাভ।

তুঙ্গে থাকা জনপ্রিয়তার কারণে রাতারাতি জাতীয় ক্রাশ হয়ে ওঠে ছবির নায়িকা প্রিয়া প্রকাশ ভারিয়ার। তাহলে তাঁর বিরুদ্ধে কেন দায়ের হল অভিযোগ?

জানা গিয়েছে, যে গানের ফুটেজ সামনে এসেছে বিতর্ক সেই ‘মানিক্য মালার‍্য পুভি’ গানটি নিয়েই। এই গানটি নাকি আঘাত করেছে মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগকে। সেই কারণে ওই গানের শ্রষ্ঠা এবং ছবির নায়িকা প্রিয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন একদল মুসলিম যুবক। নিজামের শহর হায়দরাবাদের ফালাকনুমা থানায় দেশের জাতীয় ক্রাশের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

অভিযোগকারীদের বক্তব্য, “গানের লাইন ‘মানিক্য মালার‍্য পুভি’ ইংরেজিতে অনুবাদ করলে যে বাক্যটি হচ্ছে সেটি ইসলাম ধর্মের প্রবর্তক হজরত মোহাম্মদের পক্ষ অত্যন্ত অসম্মানজনক।” উল্লেখযোগ্য বিষয় হচ্ছে ইসলাম ধর্মের প্রধান অনুষ্ঠান ইদের দিনেই মুক্তি পাবে ওরু আদার লাভ। –কলকাতা২৪

Comments

comments