প্রিয়ার প্রেমে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন

নতুন জেনারেশনে এসে হিল্লোল তুললেন প্রিয়া প্রকাশ ভারিয়ের। তা এ মেয়েকে নিয়ে তো হইচইয়ের শেষ নেই। কিন্তু উলটোদিকে এই কিশোরটিই বা কে? যাকে দেখে প্রিয়ার এই আঁখো কি গুস্তাখিয়াঁ…। প্রিয়ার প্রেমে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

পুরুষদের নজরে প্রিয়া যেমন মোহময়ী, তেমনই মহিলাকুলে যথেষ্ট হিল্লোল তুলেছে এই কিশোর। নাম রোশন। বয়স মোটে আঠারো, কলেজ পড়ুয়া। নাচে পারদর্শী। এটাই তাঁর প্রথম সিনেমা। তা প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

সবটাই যেন ঘটছে স্বপ্নের মতো। প্রিয়াকে নিয়ে যে মাত্রায় ঝড় উঠেছে, সে ঝড় নেই রোশনের ক্ষেত্রে। তবে প্রিয়ার পাশে থাকার দরুণ তাকে নিয়েও কৌতূহল তুঙ্গে। প্রিয়া যদি চোখে চোখে কথা বলে থাকেন, তবে তাঁকে কথা বলিয়েছে এই কিশোরই। সোজা কথায় যেভাবে প্রিয়ার সঙ্গে ফ্লার্ট করেছেন তিনি, তার তুলনা নেই। সালমান খানের মতো স্টারডম তাঁর নেই। কিন্তু একেবারে পাড়ার ছেলের অ্যাটিটিউডেই মাত করেছেন রোশন।

এখন বাড়ির লোকের প্রতিক্রিয়া জানতে চাওয়ায় তাঁর সলাজ উত্তর, সকলেই খুব খুশি। হ্যাঁ, খ্যাতি যদি এরকম হয় তবে সাত খুন মাফ হতে পারে, ফ্লার্টিং তো দূর অস্ত।

এদিকে প্রিয়ার এই রাতারাতি বিখ্যাত হওয়া নিয়ে বেশ সমস্যাতেই পড়েছে তার বাড়ির লোক। ঘনঘন ফোন আসছে। সকলেই চাইছে এক্সক্লুসিভ ছবি। চাহিদা সামাল দিতে হিমশিম খাচ্ছেন প্রিয়ার মা। শেষমেশ কেউ ফোন করলেই বলছেন, মেয়ে এখন হোস্টেলে। খ্যাতির বিড়ম্বনায় মেয়ের মাথা যাতে না ঘুরে যায়, তা নিশ্চিত করতেই মেয়েকে হোস্টেলে পাঠানোর সিদ্ধান্ত অভিভাবকদের।

যে ছবির এই ক্লিপ ভাইরাল, সে ছবির কাজ সবে শুরু হয়েছে। পরিচালকের নিষেধ, এখনই কোনও সাক্ষাৎকার নয়। প্রিয়ার অভিভাবকরাও তা চাইছেন না। ফলত সারা দেশ প্রিয়াকে চাইলেও, আপাতত সে নাগালের বাইরে।

তবে ইতিমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছে প্রিয়া। একদিনে তার ইনস্টাগ্রাম অনুরাগী বেড়েছে প্রায় ৬ লক্ষ। পরিসংখ্যান জানাচ্ছে, এই রেকর্ড ছোঁয়ার ক্ষেত্রে প্রিয়া হচ্ছেন বিশ্বের তৃতীয় সেলেব। এর আগে এই রেকর্ড আছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও কাইলি জেনারের। আপাতত লাইমলাইট থেকে দূরে বসেই খ্যাতির এই আঁচ চেটেপুটে উপভোগ করছে সে।

Comments

comments