দিনে গ্রেপ্তার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খোকন সূত্রধর নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় পুলিশের ৩ কনস্টেবল আহত হয়েছেন।
figure>






<

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






সোমবার দিনগত রাত দুইটার দিকে উপজেলার ঢাকা-আগরতলা বাইপাস রেলগেইট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। নিহত খোকন সূত্রধর (৩০) বিজয়নগর উপজেলার সিংগারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।
figure>






এর আগে সোমবার দিনের বেলায় ১৮ লাখ টাকা ছিনতাই করার সময় খোকন সূত্রধরকে গ্রেপ্তার করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।
figure>






আহত পুলিশ সদস্যরা হলেন আখাউড়া থানার উপপরিদর্শক (এসআই) কামাল, এএসআই নূরুল এবং পুলিশ কনস্টেবল শামীম ও বিল্লাল। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
figure>






আখাউড়া থানার এসআই মো. ইউসুফ মিয়া জানান, আখাউড়া পৌর শহরে লাল বাজার এলাকায় সোমবার দিনে-দুপুরে ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানির ম্যানেজার মানিক দেবকে হাতুড়িপেটা করা হয়। এর পর সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাই করার চেষ্টা করলে যুবক খোকন সূত্রধরকে আটক করা হয়।
figure>






পরে খোকনের দেয়া তথ্য অনুযায়ী পুলিশ দিবাগত রাত ২টার দিকে অস্ত্র উদ্ধার করতে রেলক্রসিং নামক স্থানে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা খোকনের সহযোগী বিষ্ণুসহ অন্যরা তাকে ছিনিয়ে নিতে চেষ্টা চালায় ও গুলি ছুড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ।
figure>






ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

figure>






পরে সহযোগীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে খোকন সূত্রধরের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
figure>






থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন তরফদার জানান, নিহত খোকনের বিরুদ্ধে ১টি চুরি ও ১টি ছিনতাই মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
figure>